Oppo Pad Air 2 | ট্যাবলেটটি কেনার আগে দেখে নিনি

Oppo Pad Air 2

সম্প্রতিক Oppo প্যাড এয়ার ২ আত্মপ্রকাশ করেছে, ট্যাবলেটটির আগমন প্রস্তুতকারকের Reno ১১ স্মার্টফোন সিরিজের পাশাপাশি অনুষ্ঠিত হয়। এই ট্যাবলেটটি লঞ্চ হওয়ার পর ক্রেতাদের মধ্যে তুমুল উত্তেজনা দেয়া যায়। তবে যারা এখনও পর্যন্ত কেনেনি বা ক্রয় করার জন্য আগ্রহি তাদের জন্য আজকের ব্লগ। প্রথমেই বলে রাখি এটা কোন স্পন্সর ব্লগ নয়।

Oppo Pad Air 2 স্পেসিফিকেশন

Oppo-এর মতে, এই ট্যাবলেটে 2.4K রেজোলিউশনের LCD ডিসপ্লে থাকবে। কোম্পানির দাবি যে ডিসপ্লে প্যানেলটি 2K রেজোলিউশন সহ অন্যান্য ডিভাইসের থেকে এক ধাপ এগিয়ে। এছাড়াও, Oppo দাবি করেছে যে ট্যাবলেটটি ৬০% ক্ষতিকারক রশ্মি ফিল্টার করতে পারে, যা ব্যবহারকারীদের চোখ রক্ষা করতে সাহায্য করবে।

জনপ্রিয় টিপস্টার ইভান ব্লাস দ্বারা শেয়ার করা একটি প্রেস রেন্ডার ট্যাবের পিছনের প্যানেলে OnePlus প্যাডের মতো একটি ডিজাইন দেওয়া হয়েছে। কোম্পানির নতুন ট্যাবলেটটি MediaTek Helio G99 প্রসেসর দ্বারা চালিত। এটি 8GB RAM এবং 128GB/256GB স্টোরেজ অফার করছে।

সম্ভবত, Oppo Pad Air 2-এ 11.35-ইঞ্চি IPS LCD প্যানেল থাকবে। এই ডিসপ্লে 90 Hz রিফ্রেশ রেট এবং 400 nits পিক ব্রাইটনেস সমর্থন করবে। ট্যাবলেটের সামনে এবং পিছনের প্যানেলে 8 মেগাপিক্সেল ক্যামেরা রাখা হবে। এবং পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Pad Air 2-এ ৩৩W দ্রুত চার্জিং সমর্থন সহ একটি বড় 8,000mAh ব্যাটারি অন্তর্ভুক্ত থাকবে।

Oppo Pad Air 2: কি আশা করবেন?

কোম্পানী নিজেই  ট্যাবলেটির জন্য কিছু টিজার সেয়ার করেছে, ইভান ব্লাস, একজন আমেরিকান 'ফোন টিপস্টার', ডিভাইসটির অফিসিয়াল ডিজাইন যা বলা হয়েছে তা ফাঁস করেছে।

ডিজাইন: ডিজাইনের পরিপ্রেক্ষিতে, রিপোর্ট অনুসারে, প্যাড এয়ার 2 OnePlus Pad Go-এর সাথে 'অভিন্ন' দেখায় এবং এটি পরবর্তীটির একটি 'রিব্র্যান্ডেড' সংস্করণ বলে বলা হয়।

স্ক্রীন: ডিভাইসটি 1720*2408 পিক্সেল রেজোলিউশনের একটি LCD প্যানেল অফার করে, একই ডিসপ্লে যা OnePlus Pad Go দিয়ে সজ্জিত। ডিসপ্লেটিতে 90hz রিফ্রেশ রেট রয়েছে।

প্রসেসর: এটি 8GB RAM এবং 128GB এবং 256GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ MediaTek এর Helio G99 চিপসেট  রয়েছে।

ক্যামেরা: একটি একক 8MP ক্যামেরা ইউনিট থাকবে (পিছনে)।

ব্যাটারি: এটি একটি 8000mAh ইউনিট হবে যা 33W এর দ্রুত চার্জিং সমর্থন করে।

এগুলি ছাড়াও, Oppo বলে যে প্যাড এয়ার 2 একটি নীল আলোর ফিল্টার সহ আসবে, যা নিয়মিত এলসিডিগুলির তুলনায় ৬০% বেশি ক্ষতিকারক নীল আলো ফিল্টার করার জন্য রেট করা হয়েছে।

মূল্য: যদি সত্যিই OnePlus Pad Go-এর একটি 'রিব্র্যান্ডেড' সংস্করণ হয় তবে এটি একই রকম মূল্য ট্যাগ পেতে পারে। ভারতে, Pad Go-এর Wi-Fi মডেলটি ₹১৯,৯৯৯ রুপিতে পাওয়া যাচ্ছে এবং বাংলাদেশে প্রায় ২৩ হাজার টাকায় পাওয়া যাচ্ছে।

বাজেড সেগমেন্ট হিসেব করলে ট্যালেটটি আমার কাছে পার্সনালি দারুণ লেগেছে। যাদের এই বাজেটের মধ্যে একটি সেরা ট্যাবলেটের প্রয়জন বা সখ তারা এটিকে নিতে পারেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আইটি মেলাস সাইটের সর্বশেষ আপডেট পেতে Google News ফিডটি অনুসরণ করুন