সুখবর দাম কমলো Samsung Galaxy F14 5G ফোনের

Samsung Galaxy F14

অনেকেই স্যামসাং ফোনের প্রতি আগ্রহি। তাদের জন্য একটি সুখবর আছে। সম্প্রতি কম্পাটি তাদের Galaxy F14 মডেলের দাম কমিয়েছে ক্রেতাদের ক্রয় সুভিধার্থে। এই Galaxy F14 5G ফোনটি ভারতে এবং বাংলাদেশে মোট দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল। এর মধ্যে, 4GB RAM + 128GB স্টোরেজ মডেলের দাম  ভারতে ১৪,৫০০রুপি ধরা হয়েছিলো এবং বাংলাদেশে প্রায় ১৫,৫০০ টাকা এবং 6GB RAM + 128GB স্টোরেজ স্পেসের দাম ভারতে ১৫,৯৯০ রুপি এবং বাংলাদেশে ১৬,৯৯০ টাকা। এখন ১,০০০ টাকা কমিয়ে, শুধু মাত্র ভারতে ফোনের এই দুটি স্টোরেজ স্পেসের দাম যথাক্রমে ১৩,৯৯০ টাকা এবং ১৪,৯৯০ টাকা হয়ে গেছে।

তবে, বাংলাদেশে ফোনটির দাম কমানো হয়েছে কিনা তা জানা যায়নি। ফোনটি তিনটি রঙে পাওয়া যাবে - বেগুনি, GOAT সবুজ এবং OMG কালো।

Samsung এই বছরের মার্চ মাসে তাদের সবচেয়ে সস্তা Galaxy F14 5G স্মার্টফোন লঞ্চ করেছে। বাজেট গ্যালাক্সি ফোনটিও অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। উৎসবের মরসুম ঘনিয়ে আসার সাথে সাথে স্যামসাং তার গ্রাহকদের জন্য বড় সুখবর নিয়ে এসেছে। এক ধাক্কায় Samsung Galaxy F14 5G ফোনের দাম অনেকটাই কমানো হয়েছে। এই 5G সক্ষম স্মার্টফোনের দুটি ভেরিয়েন্ট রয়েছে। এখন স্যামসাং সেই দুটি মডেলের দাম 1,000 টাকা কমিয়েছে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আইটি মেলাস সাইটের সর্বশেষ আপডেট পেতে Google News ফিডটি অনুসরণ করুন