ফের গ্রাহকদের জন্য বড় সুখবর নিয়ে এলো বিকাশ

BKash New Offers


প্রযুক্তি ডেস্ক : ফ্রিতে কেউ কাউকে টাকা দেয় না। তবে, আপনি যদি বিকাশে গ্রাহক হয়ে থাকেন, আপনার জন্য বিকাশের তরফ থেকে রয়েছে দারুন একটি সুখবর। এখন থেকে বিকাশের সকল গ্রাহকরা   বিকাশে ফিরে আসার পর  নিজের বা তাদের প্রিয়জনের যেকোনো নম্বরে ২৫ টাকার মোবাইল রিচার্জ করার সাথে সাথে গ্রাহকরা ২৫ টাকা ক্যাশব্যাক পাবেন। এইভাবে, গ্রাহকরা সর্বোচ্চ চারবার রিচার্জে ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিকাশ এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তির তথ্য অনুসারে, ১০ নভেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে। অফারটি শুধুমাত্র বিকাশ গ্রাহকদের জন্য প্রযোজ্য যারা ১ মে থেকে বিকাশের সাথে কোন আর্থিক লেনদেন করেননি। অফারটি দিনে একবার এবং সর্বোচ্চ চারবার পাওয়া যাবে। অফারের সময়কালে।

অফারটি পেতে, নির্দিষ্ট গ্রাহকরা বিকাশ অ্যাপ থেকে বা *247# ডায়াল করে মোবাইল রিচার্জের মাধ্যমে ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। গ্রাহকের অ্যাকাউন্ট স্ট্যাটাস সক্রিয় থাকা সাপেক্ষে মোবাইল রিচার্জ লেনদেন সফল হলেই ক্যাশব্যাক পাওয়া যাবে। অফারটি সকল এয়ারটেল, বাংলালিংক, গ্রামীণফোন, রবি এবং টেলিটক নম্বরে প্রযোজ্য।

তাই যাদের বিকাশ একাউন্ট বহুদিন ধরে অথবা গত ১ মে মাস থেকে কোন ধরনের লেনদেন করা হয়নি তারা এই অফারটি লুফে নিতে পারেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আইটি মেলাস সাইটের সর্বশেষ আপডেট পেতে Google News ফিডটি অনুসরণ করুন