গুগোলের নতুন ফোন Pixel 8 এবং Pixel 8 Pro ফোনের যবতীয় তথ্য

Pixel 8 এবং Pixel 8 Pro

গুগোলের নিজেস্ব ব্লগ: বর্তমান সময়ে গুগোলের নতুন ফোন Pixel 8 এবং Pixel 8 Pro গোটা বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছে। দাম এবং পারফমেন্স বিবেচনায় এই বছরে লঞ্চ হওয়া সেরা স্মার্টফোন হতে চলেছে এই ফোন দুটি। তাই তো ক্রেতাদের এই ফোন দুটি নিয়ে জানার আগ্রহের শেষ নেই। আজকের ব্লগে আমরা আপনাদের জানাতে চলেছি গুগোলের নতুন ফোন Pixel 8 এবং Pixel 8 Pro ফোনের যবতীয় তথ্য। এই তথ্যগুলো সম্পূর্ণ গুগোলের নিজেস্ব প্রকাশ করা ব্লগ থেকে নেওয়া।

আরও সহায়ক এবং ব্যক্তিগত অভিজ্ঞতার জন্য Google-এর দ্বারা প্রকৌশলী এবং কেন্দ্রে AI দিয়ে তৈরি Pixel 8 এবং Pixel 8 Pro-এর সাথে পরিচিত হন। এই ফোনগুলি তাদের প্রথম ধরণের বৈশিষ্ট্যে পরিপূর্ণ, সমস্ত Google Tensor G3 দ্বারা চালিত৷ এবং তারা Android OS আপগ্রেড, নিরাপত্তা আপডেট এবং নিয়মিত ফিচার ড্রপ সহ সাত বছরের সফ্টওয়্যার আপডেট পাবেন। নতুন ফোনগুলিকে নিখুদভাবে দেখুন — সুন্দর ডিজাইন এবং নতুন সেন্সর থেকে শুরু করে আপডেট ক্যামেরা সবকিছু।

গ্রাহক দের জন্য করা স্পেসাল ডিজাইন

Pixel 8 এবং Pixel 8 Pro নরম সিলুয়েট, সুন্দর ধাতব ফিনিশ এবং পুনর্ব্যবহৃত উপকরণ দিয়ে সুন্দরভাবে ডিজাইন করা হয়েছে।

Pixel 8 এর কনট্যুরড প্রান্ত এবং Pixel 7 এর চেয়ে আকারের ছোট  হওয়ায় যে কারো হাতে দুর্দান্ত লাগবে এই স্মাটফোনটি। এটিতে একটি ৬.২-ইঞ্চি Actua ডিসপ্লে রয়েছে, যা আপনাকে বাস্তব-বিশ্বের মত সবকিছু স্পষ্ট দেখার অনুভুতি দিবে। এবং এটি Pixel 7 এর ডিসপ্লের চেয়ে 42% উজ্জ্বল।  Pixel 8-এ সাটিন মেটাল ফিনিশ, একটি পলিশড গ্লাস ব্যাক এবং রোজ, হ্যাজেল এবং ওবসিডিয়ান রয়েছে।

Pixel 8 Pro এর ৬.৭-ইঞ্চি সুপার অ্যাক্টুয়া ডিসপ্লেতে আমাদের এখনও পর্যন্ত সবচেয়ে উজ্জ্বল ডিসপ্লে।  তাই সরাসরি সূর্যের আলোতেও, আপনার আল্ট্রা এইচডিআর চিত্রগুলিকে আপনি পছন্দ করবেন। এটিতে একটি পালিশ অ্যালুমিনিয়াম ফ্রেমের সাথে একটি ম্যাট গ্লাসও রয়েছে এবং এটি তিনটি রঙে আসে: চীনামাটির বাসন, বে এবং ওবসিডিয়ান।

এবং Pixel 8 Pro এর পিছনে, একটি নতুন তাপমাত্রা সেন্সর আপনাকে যে কোন কিছুর তাপমাত্রা দ্রুত স্ক্যান করে আসল রেজাল্ট দিতে পারে। আপনার রান্না করার প্যান রান্না শুরু করার জন্য যথেষ্ট গরম কিনা বা আপনার শিশুর বোতলের দুধ সঠিক তাপমাত্রায় আছে কিনা তা পরীক্ষা করতে এটি ব্যবহার করা যেতে পারে।  Pixel-এর থার্মোমিটার অ্যাপ আপনার তাপমাত্রা নিতে এবং Fitbit-এ সংরক্ষণ করতে সক্ষম।

উন্নত ক্যামেরা

Pixel 8 এবং Pixel 8 Pro অত্যাশ্চর্য ফটো এবং ভিডিও মানের জন্য শক্তিশালী, আপগ্রেড করা ক্যামেরা সিস্টেমের পাশাপাশি গেম পরিবর্তন করার এডিটিং টুলের বৈশিষ্ট্য রয়েছে।

Pixel 8 Pro-এর প্রতিটি ক্যামেরা আপগ্রেড করা হয়েছে, মূল ক্যামেরা থেকে শুরু করে যা লো-লাইট সেটিংসে আরও ভালো ফটো এবং ভিডিও ক্যাপচার করে। বড় আল্ট্রাওয়াইড লেন্স আরও ভালো ম্যাক্রো ফোকাস প্রদান করে, টেলিফটো লেন্স ৫৬% বেশি আলো ক্যাপচার করে এবং অপটিক্যাল কোয়ালিটিতে ১০x ছবি তোলে এবং সামনের দিকের ক্যামেরায় এখন Pixel ফোনে সেরা সেলফি তোলার জন্য অটোফোকাস রয়েছে।

Pixel 8-এ একই আপডেট ক্যামেরা রয়েছে, এছাড়াও একটি নতুন আল্ট্রাওয়াইড লেন্স যা ম্যাক্রো ফোকাস করতে সক্ষম ।

ক্যামেরা অ্যাপটিতে একটি স্বজ্ঞাত, পুনরায় ডিজাইন করা ইন্টারফেস রয়েছে, যা আপনাকে আপনার পছন্দের ফটো এবং ভিডিও মোডে বিষয়বস্তু দ্রুত খুঁজে পেতে এবং ক্যাপচার করতে দেয়৷ এবং Pixel 8 Pro-এর জন্য, আপনার কাছে প্রো কন্ট্রোলে অ্যাক্সেস থাকবে, যা আপনাকে শাটার স্পিড, ISO, ৫০ এমপি ফটোগুলি জুম পরিসর জুড়ে এবং আরও অনেক কিছুর মত সেটিংস সহ পিক্সেল ক্যামেরার আরও সৃজনশীল নিয়ন্ত্রণ দেবে।

যেখানে আপনার নিখুঁত গ্রুপ ফটো আছে, কিন্তু কেউ ক্যামেরার দিকে তাকাচ্ছে না। সেরা টেক1 আপনার তোলা ফটোগুলি ব্যবহার করে আপনি যে ফটোটি নিয়েছেন বলে মনে করেন তা পেতে। এটি ঘটানোর জন্য, একটি অন-ডিভাইস অ্যালগরিদম প্রত্যেকের সেরা চেহারা পেতে ফটোগুলির একটি সিরিজ থেকে একটি মিশ্র চিত্র তৈরি করে৷

Google Photos-এ ম্যাজিক এডিটর হল একটি নতুন পরীক্ষামূলক সম্পাদনার অভিজ্ঞতা যা জেনারেটিভ এআই ব্যবহার করে আপনি যে মুহূর্তটি ক্যাপচার করার চেষ্টা করছেন সেই মুহূর্তটির সারাংশের সাথে সঙ্গতিপূর্ণ আপনার ফটোগুলি আনতে সাহায্য করে৷ আপনি বিষয়গুলিকে পুনঃস্থাপন এবং আকার পরিবর্তন করতে পারেন বা পটভূমি পপ করতে প্রিসেটগুলি ব্যবহার করতে পারেন — সব কিছু মাত্র কয়েকটি ট্যাপ দিয়ে৷

অডিও ম্যাজিক ইরেজার ১

আপনাকে সহজেই আপনার ভিডিওতে বিভ্রান্তিকর শব্দ কমাতে দেয়, যেমন বাতাস বা কোলাহলপূর্ণ ভিড়। এই ধরনের প্রথম ধরনের কম্পিউটেশনাল অডিও ক্ষমতা উন্নত মেশিন লার্নিং মডেল ব্যবহার করে শব্দগুলিকে আলাদা স্তরে সাজানোর জন্য যাতে আপনি তাদের মাত্রা নিয়ন্ত্রণ করতে পারেন।

এই বছরের শেষের দিকে, Pixel 8 Pro ভিডিও বুস্ট পাবে, যা আপনার ভিডিওগুলিতে অত্যাধুনিক প্রক্রিয়াকরণ প্রয়োগ করতে আমাদের শক্তিশালী ডেটা সেন্টারের সাথে Tensor G3-কে যুক্ত করে। এটি রঙ, আলো, স্থিতিশীলতা এবং দানাদারতা সামঞ্জস্য করে এবং ফলাফল হল অত্যাশ্চর্য ভিডিও যা জীবনের সাথে সত্য দেখায়। ভিডিও বুস্ট আরও ভাল কম-আলো স্মার্টফোন ভিডিও মানের জন্য পিক্সেল-এ নাইট সাইট ভিডিও সক্ষম করে।

আপনার এবং আপনার ব্যক্তিগত তথ্য সুরক্ষিত রাখতে ৭ বছরের আপডেট

Google Tensor G3 ব্যক্তিগত তথ্য সুরক্ষিত করতে এবং আপনার পিক্সেলকে অত্যাধুনিক আক্রমণের জন্য আরও স্থিতিস্থাপক করতে Titan M2 নিরাপত্তা চিপের সাথে কাজ করে। এবং এখন, Pixel 8-এ ফেস আনলক সর্বোচ্চ Android বায়োমেট্রিক ক্লাস পূরণ করে, যা আপনাকে Google Wallet-এর মতো সামঞ্জস্যপূর্ণ ব্যাঙ্কিং এবং পেমেন্ট অ্যাপ অ্যাক্সেস করতে দেয়।

Pixel-এর মাধ্যমে, আপনি একচেটিয়া বৈশিষ্ট্য এবং আপডেট পান যা সময়ের সাথে সাথে আপনার ফোনকে আরও উন্নত করে। প্রথমবারের মতো, আমরা Pixel 8 এবং Pixel 8 Pro-এর জন্য OS আপগ্রেড, নিরাপত্তা আপডেট এবং নিয়মিত ফিচার ড্রপস সহ সাত বছরের সফ্টওয়্যার সহায়তা প্রদান করছি।

ফোনটি আজই প্রি-অর্ডার করুন বা ১২ অক্টোবর থেকে এটিকে শেল্ফে নিন

Pixel 8-এর প্রি-অর্ডার আজ $699 থেকে শুরু হচ্ছে এবং Pixel 8 Pro $999 থেকে। আপনি যদি একটি Pixel 8 Pro প্রি-অর্ডার করেন, তাহলে আপনি আমাদের কাছে একটি Pixel Watch 2 পাবেন। এছাড়াও আপনি Google Fi Wireless-এ নতুন Pixel ফোনের প্রি-অর্ডার করতে পারেন এবং এখনও তাদের সেরা ডিল পেতে পারেন। এছাড়াও, নমনীয়, সুরক্ষিত ফোন প্ল্যানগুলি উপভোগ করুন যাতে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই Pixel Watch 2 এর জন্য সম্পূর্ণ সংযোগ অন্তর্ভুক্ত থাকে।

উভয় ডিভাইস, প্লাস কেস আমাদের এবং আমাদের অংশীদারদের কাছ থেকে, Google স্টোর এবং আমাদের খুচরা অংশীদারদের ১২ অক্টোবর থেকে পাওয়া যাবে।

এই ফোনটি ১২ অক্টোবর সব যায়গায় লঞ্চ হওয়ার কথা থাকলেও বাংলাদেশে কবে থেকে পাওয়া যাবে তার কোন সঠিক তথ্য পাওয়া যায়নি। কারণ আমরা সবাই জানি এই সমস্ত ফোনগুলো বাংলাদেশে একটু দেরি করে  আসে তাই সর্বদা মার্কেটের উপর নজর রাখলে নতুন আপডেট সম্পর্কে দ্রুত জানা যায়। আপনি চাইলে আমাদের আইটিমেলাস ওয়েবসাইটে চোখ রাখতে পারেন এই ফোনটি মার্কেটে অ্যাবেলঅ্যাবেল হলেই আপনি আপডেট এবং সঠিক তথ্য সাবার আগে পেয়ে যাবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আইটি মেলাস সাইটের সর্বশেষ আপডেট পেতে Google News ফিডটি অনুসরণ করুন